নলছিটিতে আগুনে ভস্মীভূত হল ভ্যান চালক’র বসতঘর

প্রকাশিত : ১৭ জুন ২০২০

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির নলছিটিতে আগুনে পুড়ে বসতঘরসহ সব কিছুই ছাই হয়ে গেছে ভ্যান চালকের, ২১ এপ্রিল মঙ্গলবার নলছিটি উপজেলার কুশঙ্গল ইউনিয়নের ডহরা গ্রামে সকালে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে। জানা গেছে সকালে ডহরা গ্রামের আলতাফ জীবিকার তাগিদে ভ্যান গাড়ি নিয়ে বের হয়। এবং তার স্ত্রী সন্তানদের নিয়ে পাশ্ববর্তী খাল থেকে মাটি আনতে যায়।

সকাল সাড়ে ১০ টার দিকে প্রতিবেশীরা ওই ঘরের ভিতর আগুনের লেলিহান শিখা দেখতে পেয়ে ডাক চিৎকার দেয়। প্রতিবেশীদের ডাক চিৎকার শুনে এলাকার শতাধিক মানুষ একসাথে প্রায় ২ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। ঘরে তালাবদ্ধ থাকার ফলে কোন মালামাল রক্ষা করতে পারেনি। অগ্নিকাণ্ডের খবর শুনে ছুটে এসে ভ্যান চালক আলতাফ দেখতে পায় তার ঘরের সবকিছু আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। হতদরিদ্র আলতাফ হোসেন ও তার পাঁচ সদস্যের পরিবারটি এ সময় কান্নায় ভেঙে পড়েন।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে ছুটে আসেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন সিকদার,১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আলমগীর হোসেন মামুন। তারা তাৎক্ষণিক ভাবে পরিবারটির জন্য খাদ্য সহায়তা প্রদান করেন। স্থানীয়রা ধারনা করছেন বিদ্যুৎ এর শর্ট সার্কিট থেকে এ আগ্নিকান্ডের সুত্রপাত হয়েছে। কুশঙ্গল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন সিকদার অসহায় পরিবারের পাশে দাঁড়ানোর জন্য ঝালকাঠির জেলা প্রশাসক, পুলিশ সুপার,নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান,নির্বাহী অফিসার সহ সমাজের বিত্তবানদের এগিয়ে আসার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন।

 

 

 

 

আপনার মতামত লিখুন :