দৌলতখানে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশিত : ২৩ জুন ২০২২

নিয়াজ মাহমুদ জয়, ভোলা প্রতিনিধি: ভোলার দৌলতখানে নানা কর্মসূচির মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি র‍্যালি বের হয়ে শহরের প্রদান প্রদান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষে হয়। র‍্যালি শেষে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা চেয়ারম্যান মনজুর আলম খানের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা দেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল।
প্রধান অতিথির বক্তব্যে এমপি মুকুল বলেন, পদ্মা সেতু নিয়ে বিএনপি দেশে-বিদেশে নানা ষড়যন্ত্র করেছে। নানামূখী ষড়যন্ত্র মোকাবেলা করে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করে বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের মাঝে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন।
আলোচনা সভা শেষে দোয়া মাহফিল ও কেক কাটার মধ্যদিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর, যুগ্মসম্পাদক সাফিজল ইসলাম, গোলাম নবী নবু, অর্থ বিষয়ক সম্পাদক আবদুল হাই, সাংগঠনিক সম্পাদক হামিদুর রহমান টিপু সহ অনেকে।

আপনার মতামত লিখুন :