পাথরঘাটায় টিকা নিয়ে অসুস্থ ১৬ শিক্ষার্থী

প্রকাশিত : ১৩ জানুয়ারি ২০২২

সাকিল আহমেদ,পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি:

বরগুনার পাথরঘাটায় করোনার টিকা দিয়ে অসুস্থ হয়ে পরেছে ১৬ শিক্ষার্থী। তাদেরকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়ছে। অসুস্থ ১৬ শিক্ষার্থীর মধ্যে তিনজনের অবস্থা গুরুতর। বিষয়টি নিশ্চিত করেছেন পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডাক্তার খালেদ মাহমুদ আরিফ।

অসুস্থ শিক্ষার্থীর হচ্ছে পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের হাতিমপুর মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির সীফা, ঈশিতা, সাদিয়া আক্তার রুপা, লিমা নবম শ্রেণির সাদিকা অষ্টম শ্রেণির ইশরাত জাহান, শিমু, রায়হান, সাদিয়া ১, সাদিয়া ২, মিম ১ ও মিম ২। এ ছাড়া সপ্তম শ্রেণির ফাতিমা, তামান্না, মিম ও জুই অসুস্থ হয়।

হাতেমপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয় সহকারী প্রধান শিক্ষক শামীম আহমেদ জানান, স্কুলের শিক্ষার্থীদের টিকা দেওয়ার জন্য পাথরঘাটা কলেজ ক্যাম্পাসে আমরা সকল থেকে অবস্থান নেই। সেখান থেকে টিকা নিয়ে বাড়ি ফেরার পথে ১৬ শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়ে। তাদের সকলকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আশা হয়েছে।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার খালিদ মাহমুদ আরিফ ভোরের দর্পনকে জানান, সকাল থেকে না খাওয়া, দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থাকা এবং আতঙ্কিত হয়ে অনেকেই অসুস্থ হয়ে পড়েছে। তাদের স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের মধ্যে বেশ কয়েকজন সুস্থ হয়ে বাড়ি চলে গেছে। আশা করি কিছুক্ষণের মধ্যেই তারা সুস্থ হয়ে বাড়ি ফিরবে।

আপনার মতামত লিখুন :