‘খালেদা জিয়ার জীবন বিপন্ন হলে সরকারের পতন ঠেকানো যাবে না’

প্রকাশিত : ২৪ নভেম্বর ২০২১
খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে জামালপুর জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করেন জেলা বিএনপির নেতা–কর্মীরা। বুধবার দুপুরে

ভোরের দর্পণ ডেস্ক:

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, বেগম খালেদা জিয়ার চিকিৎসায় সরকার অহেতুক প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে। এই প্রতিবন্ধকতা যদি খালেদা জিয়ার জীবনের জন্য হুমকি বা বিপন্ন হয়, তাহলে দেশে রেড অ্যালার্ট জারি করেও সরকারের পতন ঠেকানো যাবে না।

আজ বুধবার দুপুরে খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে জামালপুর জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করতে এসে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স এসব কথা বলেন।

কেন্দ্রীয় নেতা সৈয়দ এমরান সালেহ প্রিন্সকে সঙ্গে নিয়ে জেলা বিএনপির প্রতিনিধিদল স্মারকলিপি জেলা প্রশাসক মুর্শেদা বেগমের হাতে তুলে দেন।

জামালপুর জেলা বিএনপির উদ্যোগে এই স্মারকলিপি প্রদানের আয়োজন করা হয়। দুপুরে জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহ মো. ওয়ারেছ আলীর নেতৃত্বে দলীয় নেতা-কর্মীরা জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে উপস্থিত হন। পরে কেন্দ্রীয় নেতা সৈয়দ এমরান সালেহ প্রিন্সকে সঙ্গে নিয়ে প্রতিনিধিদল স্মারকলিপিটি জেলা প্রশাসক মুর্শেদা বেগমের হাতে তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহ মো. ওয়ারেছ আলী মামুন, জেলা বিএনপির সহসভাপতি গোলাম নবী, জেলা বিএনপির সহসভাপতি মঞ্জুরুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল হক খান, যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার আহসানুজ্জামান রুমেল, সাংগঠনিক সম্পাদক লোকমান আহমেদ, সাংগঠনিক সম্পাদক সজীব খান ও শহর বিএনপির আহ্বায়ক লিয়াকত আলী প্রমুখ।

আপনার মতামত লিখুন :