খালেদা জিয়াকে কেবিনে স্থানান্তর, অবস্থা স্থিতিশীল

প্রকাশিত : ২৬ অক্টোবর ২০২১

ভোরের দর্পণ ডেস্ক:

আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে। সোমবার (২৫ অক্টোবর) রাতেই তাকে কেবিনে নিয়ে আসা হয়। 

চিকিৎসকরা বলছেন, অপারেশনের পর পর্যবেক্ষণের জন্য খালেদা জিয়াকে আইসিইউতে রাখা হয়েছিল। পরে তার শারীরিক অবস্থা স্থিতিশীল হওয়ায় তাকে কেবিনে নিয়ে আসা হয়।

খালেদা জিয়া কেমন আছেন জানতে চাইলে মঙ্গলবার (২৬ অক্টোবর) সকালে তার ব্যক্তিগত চিকিৎসক ডা. এ জেড এম জাহিদ হোসেন ঢাকা পোস্টকে বলেন, আলহামদুলিল্লাহ। ম্যাডামের অবস্থা এখন পর্যন্ত ভালো আছে। কাল রাতেই ম্যাডামকে কেবিনে স্থানান্তর করা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক বিএনপির এক নেতা বলেন, যে উদ্দেশ্যে ম্যাডামের বায়োপসি করা হয়েছে, সেই পরীক্ষার রিপোর্ট না আসা পর্যন্ত বলা যাবে না। আজকে বিকেলের আগে হয়তো পরীক্ষার রিপোর্ট পাওয়া যেতে পারে।

সোমবার খালেদা জিয়ার একটি মাইনর অপারেশন হয়। অপারেশনের পর এক সংবাদ সম্মেলনে ডা. জাহিদ বলেন, বিএনপির চেয়ারপারসনের একটি মাইনর অপারেশন হয়েছে। তার শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করার পর চিকিৎসকরা দেখলেন, শরীরে ছোট একটা লাম্প আছে এক জায়গায়। যেহেতু লাম্প আছে, এর ন্যাচার জানার জন্য বায়োপসি করা হয়েছে। অপারেশনের পর তিনি সুস্থ আছেন।

আপনার মতামত লিখুন :