মামুনুলকাণ্ড: ছাত্রলীগ-যুবলীগের বিরুদ্ধে থানায় অভিযোগ

প্রকাশিত : ৪ এপ্রিল ২০২১

ভোরের দর্পণ ডেস্ক:

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মামুনুল হককে হেনস্থা করায় স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগ নেতাদের বিরুদ্ধে নারায়ণগঞ্জের সোনারগাঁও থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

রোববার (৪ এপ্রিল) দুপুর দেড়টায় মামুনুল হকের পক্ষে এই অভিযোগ দায়ের করেন হেফাজতে ইসলামের ঢাকা মহানগর শাখার ১০ নম্বর জোনের যুগ্ম-সম্পাদক মুফতি ফয়সাল মাহমুদ হাবিবী।

বাদী ফয়সাল মাহমুদ হাবিবী তার অভিযোগে উল্লেখ করেন, গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের রয়েল রিসোর্টে বিশ্রামের জন্য সস্ত্রীক হোটেলে অবস্থান নেন হেফাজতের যুগ্ম-মহাসচিব মামুনুল হক। তিনি হোটেলের সম্পূর্ণ নিয়ম-কানুন মেনে সেখানে অবস্থান করছিলেন। তবে হোটেল মালিক সাইদুর রহমানের ম্যানেজার ও কর্মচারীরা মামুনুল হকের নিরাপত্তা দিতে ব্যর্থ হন।

সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু ও জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি হাজী শাহ্ মো. সোহাগ রনির নেতৃত্বে এলাকার কতিপয় সন্ত্রাসী ও অজ্ঞাত লোকজন রিসোর্টে গিয়ে মামুনুল হকের ওপর হামলা চালায়। তার পোশাক ছিড়ে ফেলে এবং শারীরিকভাবে লাঞ্ছিত করে তাকে। এছাড়া মামুনুল হককে অশ্লীল ও অকথ্য ভাষায় গালিগালাজ করে তার গাড়ির চাবি ও মানিব্যাগ ছিনিয়ে নেওয়ার অভিযোগ তোলেন হেফাজত নেতা মুফতি ফয়সাল মাহমুদ হাবিবী।

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন :