জনগণের পাশে দাঁড়াতে ধনীদের প্রতি বাহাউদ্দিনের আহ্বান

প্রকাশিত : ২ এপ্রিল ২০২০

করোনা ভাইরাস (কোভিড-১৯) মোকাবিলায় সমাজের ধনীদের জনগণের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়ানোর আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

তিনি বলেন, সবাই স্বাস্থ্যবিধি মেনে চলুন ও ধৈর্য সহকারে ঘরে অবস্থান করুন।

বুধবার (০১ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ আহ্বান জানান।

বিবৃতিতে বাহাউদ্দিন নাছিম বলেন, করোনা ভাইরাসের কারণে বর্তমান এই সংকটকালীন পরিস্থিতি সাহসিকতা, ইতিবাচক মনোভাব, সচেতনতা ও ধৈর্যের সঙ্গে মোকািবলা করতে হবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ইতোমধ্যে সরকার করোনা ভাইরাস মোকাবিলায় প্রয়োজনীয় পদক্ষেপ ও ব্যবস্থা নিয়েছেন। প্রিয় দেশবাসী, করোনা ভাইরাস বিস্তার রোধে সরকারের নির্দেশনা মেনে চলুন। প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হবেন না, বাইরে বের হলে মানুষের ভিড় এড়িয়ে চলুন ।

তিনি বলেন, আপনারা জানেন যে করোনা দুর্যোগ মোকাবিলায় আওয়ামী লীগের সচেতনতামূলক ও সামাজিক কর্মসূচি সারাদেশে নির্ভীকভাবে অব্যাহত রয়েছে। আওয়ামী লীগের নেতাকর্মীরা সারাদেশে হতদরিদ্র ও খেটে খাওয়া মানুষের পাশে করোনা প্রতিরোধমূলক সামগ্রী, খাদ্যদ্রব্য ব্যবস্থা করে পাশে দাঁড়িয়েছে। প্রিয় দেশবাসী আমি আপনাদের কাছে অনুরোধ করবো, আপনারা যার যার অবস্থান থেকে যতটুকুই পারেন মানুষের পাশে দাঁড়ান। বিশেষ করে সমাজের ধনী ও বিত্তবানদের প্রতি আমি আহ্বান করতে চাই মানবিক বিপর্যয়ে আপনারা জনগণের পাশে দাঁড়ান করোনা মহামারিতে মানুষের প্রতি আপনার সাহায্যের হাত বাড়িয়ে দিন।

বাহাউদ্দিন নাছিম বলেন, দেশবাসী আপনারা কোনোভাবেই কোনো ধরনের গুজবে কান দেবেন না, গুজব কে প্রশ্রয় দেবেন না। দেশের শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য আওয়ামী লীগ কাজ করে যাচ্ছে। আপনারা আমাদের সহায়তা করুন।

আপনার মতামত লিখুন :