তিন হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেবেন বাহাউদ্দিন নাছিম

প্রকাশিত : ৩০ মার্চ ২০২০

করোনাভাইরাসের প্রভাবে সংকটে পড়েছেন দেশের দরিদ্র ও দিনমজুরেরা। তাই এসব মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

সোমবার (৩০ মার্চ) বাহাউদ্দিন নাছিম ফাউন্ডেশনের উদ্যোগে মাদারীপুর জেলার তিন হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হবে।

মাদারীপুর সদর ও কালকিনি উপজেলার দরিদ্র ও দিনমজুরদের খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল, পেঁয়াজ, আলু, চিড়া, মুড়ি, সবজি, সাবান, হ্যান্ড স্যানিটাইজার দেয়া হবে। জেলার বিভিন্ন উপজেলাতেও এই সহায়তা দেয়া হবে পর্যায়ক্রমে।

এ ব্যাপারে জানতে চাইলে বাহাউদ্দিন নাছিম বলেন, করোনাভাইরাস মহামারিতে বিশ্ব থমকে গেছে। এতে অর্থনীতির ওপর চাপ পড়েছে। যার প্রভাব পড়েছে নিম্ন আয়ের দরিদ্র মানুষের ওপরও। তাদের আয় বন্ধ হয়ে গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, এর আগে আমি ব্যক্তিগত উদ্যোগে আমার সামর্থ্য অনুযায়ী দরিদ্র মানুষকে সহযোগিতা করেছি। এখন বাহাউদ্দিন নাছিম ফাউণ্ডেশনের পক্ষ থেকে প্রাথমিকভাবে তিন হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হচ্ছে। পর্যায়ক্রমে আরও দেয়া হবে। আমরা রাজনীতি করি গণমানুষের জন্য। তাই তারা যখন বিপদে পড়েছেন, সংকটে পড়েছেন রাজনীতিবিদ হিসেবে তাদের পাশে দাঁড়ানো আমাদের কর্তব্য মনে করি। এই সংকটে বিত্তবানদের দরিদ্র মানুষদের সহযোগিতা করার জন্য আহ্বান করছি।

আপনার মতামত লিখুন :