পরিবারের ১৬ সদস্যের দুদিন পর মেয়রের করোনা শনাক্ত

প্রকাশিত : ২৯ জুলাই ২০২০

স্ত্রী-সন্তানসহ পরিবারের ১৬ সদস্যের করোনাভাইরাস শনাক্ত হয়েছিল গত রোববার। দুদিন পর গতকাল মঙ্গলবার দিনাজপুরের বিরামপুর পৌরসভার মেয়র আলহাজ লিয়াকত আলী সরকার টুটুলেরও করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তাঁরা বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছেন।

মঙ্গলবার সন্ধ্যায় বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. মুহতারিমা নূর-ই-হাসীন সিফাত এ তথ্য নিশ্চিত করেছেন।

আরএমও জানান, মেয়র আলহাজ লিয়াকত আলী সরকার টুটুল গত সোমবার করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো নমুনায় মঙ্গলবার সন্ধ্যায় তাঁর রিপোর্ট পজিটিভ আসে।

দেশে করোনাভাইরাসের প্রকোপ দেখা দেওয়ার পর থেকে সামনের সারিতে থেকে কাজ করে যাচ্ছিলেন মেয়র টুটুল। ব্যক্তিগতভাবে ও পৌরসভার পক্ষ থেকে মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে খাবার ও ত্রাণসামগ্রী পৌঁছে দিচ্ছিলেন। এ ছাড়া করোনায় আক্রান্ত রোগীদের বাড়িতে নিয়মিত খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন তিনি। শহরবাসীকে সচেতন রাখতে নিয়মিত মাইকিং, বিভিন্ন স্থান ঘুরে ঘুরে সামাজিক দূরত্ব নিশ্চিত করেছেন তিনি। দিয়েছেন মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও জীবাণুনাশক স্প্রে।

আপনার মতামত লিখুন :