চট্টগ্রাম

১৬ঘন্টা পর মিললো সাঙ্গুতে নিখোঁজ শ্রমিকের লাশ

  প্রতিনিধি ৩০ মার্চ ২০২৩ , ৫:৫৬:১৮ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম ব্যুরো :

চট্টগ্রামের সাতকানিয়ায় সাঙ্গু নদীতে নিখোঁজের ১৬ ঘণ্টা পর আবদুল হামিদ (১৭) নামে এক বালু শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। বৃহস্পতিবার (৩০ মার্চ) সকাল সাড়ে ৭টার দিকে নৌকা ডুবির কাছাকাছি স্থান থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

এর আগে বুধবার (২৯ মার্চ) বিকালে উপজেলার আমিলাইষ এলাকায় সাঙ্গু নদীতে কালবৈশাখী ঝড়ের কবলে পড়ে এ নৌকা ডুবির ঘটনা ঘটে। এসময় সাঁতার কেটে তীরে উঠতে গিয়ে নদীতে নিখোঁজ হন শ্রমিক আবদুল হামিদ(১৭)। পরে সাতকানিয়া ফায়ার সার্ভিসের লোকজন ডুবুরি নিয়ে নদীতে উদ্ধার অভিযান শুরু করে। দেড় ঘণ্টার অভিযানে আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার আমিলাইষ ইউনিয়নের সাঙ্গু নদীর চরাঞ্চল সংলগ্ন এলাকা থেকে শ্রমিক আবদুল হামিদের মরদেহ উদ্ধার করে। হামিদ উপজেলার চরতি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড খইন্নার বাড়ি এলাকার জাগির হোসেনের ছেলে।

সাতকানিয়া ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন কর্মকর্তা এস এম হুমায়ুন কার্ণায়েন বলেন, সকাল ৬টার দিকে সাতকানিয়া ফায়ার সার্ভিসের ৮ জন ও চট্টগ্রামের ৫ জনসহ মোট ১৩ জন ডুবুরির একটি দল যৌথভাবে বালু শ্রমিককের উদ্ধারের জন্য সাঙ্গু নদীতে অভিযান শুরু করে। এর দেড় ঘণ্টা পর সকাল সাড়ে ৭টার দিকে নিখোঁজের প্রায় ১০ ফুট দূরে নদীর তলদেশ থেকে ওই শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by