ঢাকা

সময় টিভি’র বার্তা প্রধানের বিরুদ্ধে মিথ্যা মামলা ও পুলিশি হয়রানি বন্ধের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন

  প্রতিনিধি ৪ ফেব্রুয়ারি ২০২৩ , ৭:৩৫:৪৩ প্রিন্ট সংস্করণ

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধিঃ

সময় টেলিভিশনের বার্তা প্রধান মুজতবা দানিশের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও পুলিশি হয়রানির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ কর্মসূচি পালন করছেন সাভার-আশুলিয়া ও ধামরাইয়ের গণমাধ্যম কর্মীরা ।

শনিবার সকাল ১১টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়া প্রেস-ক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এসময় বিক্ষোভ মিছিলটি নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল মসজিদ ও থানা এলাকা প্রদক্ষিণ করে আশুলিয়া প্রেসক্লাব শহীদ মিনার প্রাঙ্গণে এসে শেষ হয়।

আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি ও সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার মোজাফফর হোসেন জয়ের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচির সঞ্চালনা করেন আশুলিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এশিয়ান টেলিভিশনের স্টাফ রিপোর্টার জহিরুল ইসলাম খান লিটন।

এ সময় বক্তারা বলেন, বর্তমান সময়ে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে একটি মহল সরকারের খেয়ে পরে বিভিন্ন ভাবে উস্কানীমূলক কাজে লিপ্ত আছে। সাংবাদিকদের বিরুদ্ধে বিভিন্ন ভাবে মামলা দিয়ে হয়রানি করে আলোচনায় ফেলতে চায়। সম্প্রতি বাংলাদেশের বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন সময় টিভির বার্তা প্রধান মুজতবা দানিশের বিরুদ্ধে একটি মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। দেশের এই প্রথম সারির গণমাধ্যমের কন্ঠরোধ করার লক্ষে এই মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে বলে মনে করেন সাংবাদিকরা।

বক্তারা আরও বলেন, মুজতবা দানিশের বিরুদ্ধে এই মিথ্যা মামলা প্রত্যাহার ও হয়রানি বন্ধ না হলে
হলে সাভার আশুলিয়া ও ধামরাইয়ে কর্মরত সকল সাংবাদিকদের নিয়ে কঠোর আন্দোলনের ঘোষণা দেন।

এসময় উপস্থিত ছিলেন, আশুলিয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি যুগান্তরের প্রতিনিধি মেহেদী হাসান মিঠু, সাংস্কৃতিক সম্পাদক দিনকালের প্রতিনিধি নজরুল ইসলাম মানিক, প্রচার সম্পাদক জাতীয় অর্থনীতির পত্রিকার প্রতিনিধি মুন্সি মেহেদী হাসান, চ্যানেল ২৪ এর সাভার প্রতিনিধি অপু ওহাব,
যমুনা টেলিভিশনের প্রতিনিধি মাহফুজুর রহমান নিপু, এটিএন নিউজের প্রতিনিধি জাহিদ হাসান শাকিল, আশুলিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি কামরুজ্জামান, আর টিভির সাভার প্রতিনিধি জিয়াউল ইসলাম, মাছরাঙা টিভির সাভার প্রতিনিধি হাসিব সহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার প্রতিনিধিগণ।

 

আরও খবর

Sponsered content

Powered by