নির্বাচিত

মোরেলগঞ্জে রাতের আঁধারে অন্যের জমি দখল করে নিজ গৃহ নির্মান

  প্রতিনিধি ২০ ফেব্রুয়ারি ২০২৩ , ৮:৪৮:৩০ প্রিন্ট সংস্করণ

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার বলইবুনিয়া ইউনিয়নের আমবাড়িয়া গ্রামে খুলনা-বাগেরহাট আঞ্চলিক মহাসড়কের পাশে রাতের আঁধারে জমি দখলের অভিযোগ পাওয়া গেছে। একই গ্রামের ফারুক শেখ ও তার ৩ ছেলে মিলন শেখ, মাসুদ শেখ, পারভেজ শেখ ও তার স্ত্রী মিনারা বেগম সম্প্রতি এ জবরদখলের প্রক্রিয়া চালিয়ে যাওয়ায় অভিযোগ করেছেন মৃত মহাসিন খানের ছেলে মোঃ শওকত হোসেন।

মোরেলগঞ্জ উপজেলার বলইবুনিয়া ইউনিয়নের আমবাড়িয়া গ্রামের মৃত ডাঃ কেএম মহাসিন’র ছেলে মোঃ শওকত হোসেন জানান, ১৯৯৬ সালের জুন মাসে তার বাবা মৃত কেএম মহাসিন ৩৫৫৯ নং কবলা দলিল মূলে ৯৭ নং বলইবুনিয়া মৌজার এসএ ২৯৪৭ নং খতিয়ানের এসএ নং১৫০৮ দাগের২৬ শতক হতে ১৭ শতক বিলান জমি খরিদ করেন। নামজারি সহ হাল জরিপে তার পিতার মৃত্যুান্তে তাদের ওয়ারিশদের নামে রেকর্ড হয়।

তাদের রেকর্ডীয় সম্পত্তি পার্শ্ববর্তী ফারুক শেখ গং বেআইনিভাবে গত ১৬ ফেব্রুয়ারি বৃহস্পতিবার গভীর রাতে দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে অনধিকার প্রবেশ করে টিনের ঘর তৈরি করে। পরদিন ১৭ ফেব্রুয়ারি শুক্রবার ভুক্তভোগী শওকত ও এলাকার লোকজন ঘর তোলার কারণ জানতে চাইলে তাদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ সহ জীবননাশের হুমকি প্রদান করে এবং দাও, লাঠি সোটা নিয়ে তেড়ে আসে। এব্যাপারে গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গকে জানানো সহ ওইদিনই মোরেলগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

এ ব্যাপারে জানতে চাইলে জবর দখলদার ফারুক হোসেনের মোবাইল বন্ধ পাওয়া যায়৷ তবে তার বড় ছেলে মিলন শেখ মুঠোফোনে জানান, এখানে তাদেরও জমি রয়েছে।

এ বিষয়ে মোরেলগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুর রহমান জানান বলইবুনিয়া ইউনিয়নের জমি দখল নিয়ে একটি অভিযোগ পেয়েছি,তদন্ত সাপক্ষে ব্যাবস্থা নেয়া হবে

আরও খবর

Sponsered content

Powered by