ঢাকা

মুকসুদপুরে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামী ও তার স্বজনদের বিরুদ্ধে

  প্রতিনিধি ২৭ মার্চ ২০২৩ , ৮:২৩:৩৪ প্রিন্ট সংস্করণ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ

গোপালগঞ্জের মুকসুদপুরে পারিবারিক কলহের জেরে স্ত্রী শ্রাবণী আক্তার (১৯) কে মারধর করে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী হাসান বেপারীর (২৩) বিরুদ্ধে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহতের শাশুড়ী হেনা বেগম (৪৮) ও বড় জা মিতা আক্তার (২০) কে আটক করেছে। এ ঘটনার পর ঘাতক স্বামী হাসান বেপারী পলাতক রয়েছে। 

সোমবার (২৭ মার্চ) ভোরে মুকসুদপুর উপজেলার দিগনগর ইউনিযনের সৈর্দ্দী গ্রামে এ ঘটনা ঘটে। মুকসুদপুর থানার সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো.শওকত হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহত শ্রাবণী আক্তার মুকসুদপুর উপজেলার দিগনগর ইউনিয়নের সৈর্দ্দী গ্রামের দেলোয়ার শেখের মেয়ে।

সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো.শওকত হোসেন জানান, মুকসুদপুর উপজেলার দিগনগর ইউনিয়নের সৈর্দ্দী গ্রামের দেলোয়ার শেখের মেয়ে শ্রাবণী আক্তারের সাথে একই গ্রামের তারা বেপারীর ছেলে হাসান বেপারীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে উভয় পরিবারের সম্মতিতে গত বছর তাদের বিয়ে হয়।

বিয়ের পর থেকে স্বামী হাসানের বেকারত্ব ও নেশা করাসহ বিভিন্ন বিষয় নিয়ে স্ত্রী শ্রাবণীর সাথে কলহ চলে আসছিলো। এরই জেরে সোমবার ভোরে স্বামী হাসান বেপারী স্ত্রী শ্রাবণীকে মারধর করে। পরে স্ত্রী শ্রাবনীর চিৎকারে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে এসে শ্রাবণীকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে পার্শ্ববর্তী টেকেরহাট এলাকায় একটি প্রাইভেট হাসপাতালে নেওয়ার পর সে মারা যায়।

তিনি আরো জানান, মরদেহের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য নিহতের শাশুড়ী ও বড়জা কে আটক করা হয়েছে। সেই সাথে ময়নাতদন্তের জন্য শ্রাবণীর লাশ গোপালগঞ্জ ২৫

শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে বলে জানাগেছে।

আরও খবর

Sponsered content

Powered by