দেশজুড়ে

মিরসরাইয়ের আরশি নগরে ফিউচার পার্কে স্কুল ছাত্রীর শ্লীলতাহানি

  প্রতিনিধি ২৪ মার্চ ২০২১ , ৭:২০:১৮ প্রিন্ট সংস্করণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি :

মিরসরাইতে অবৈধ ভাবে সদ্য নির্মিত আরশি নগর ফিউচার পার্কে এক স্কুল ছাত্রীর শ্লীলতাহানির ঘটনা ঘটেছে। গত ২০মার্চ দুপুরে বিতর্কিত এই ফিউচার পার্কের গোপন কক্ষে শ্লীলতাহানি শেষে ওই স্কুল ছাত্রীকে একটি সিএনজি করে মহামায়া এলাকায় ফেলে রাখা হয়।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন জোরারগঞ্জ ইউনিয়নে রেলওয়ের জায়গা দখল করে আরশিনগর ফিউচার পার্ক গড়ে ওঠে। রবিবার (২১মার্চ) রাতে জোরারগঞ্জ থানায় ওই ছাত্রী বাদী হয়ে শাখাওয়াত হোসেন নামে একনজকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। সে মিরসরাই সদর ইউনিয়নের ঘড়িয়াইশ গ্রামের বেলাল প্রকাশ বেকুমিয়ার ছেলে।

ওই ছাত্রীর মামা বলেন, আরশিনগর ফিউচার পার্ক মিরসরাইয়ের স্কুল ছাত্র-ছাত্রীদের জীবন ধ্বংস করার জন্য বিনোদন স্পটের আড়ালে গোপন কক্ষ করে সেখানে অবৈধ মেলামেশার সুযোগ করে দিয়েছে।

স্কুল-কলেজগামী অবুঝ ও অপ্রাপ্তবয়স্কদের আবেগকে কাজে লাগিয়ে অবৈধ ব্যবসায় নেমেছে। ফলে সর্বনাশের পথে হাটছে মিরসরাইয়ের স্কুল ছাত্র-ছাত্রীরা। আমার ভাগনীকে পার্কে ঘুরেতে নিয়ে যাওয়ার কথা বলে পার্কের অন্ধকার গোপন কুঠরিতে নিয়ে শ্লীলতাহানি করে শাখাওয়াত।

এ ঘটনায় থানায় অভিযোগ দিলেও এটি আপস করার জন্য আমাদের বিভিন্ন ভাবে প্রস্তাব দেওয়া হচ্ছে।

তবে স্থানীয়দের বক্তব্যে জানা গেছে, স্কুল ছাত্রীর ভবিষ্যতের কথা চিন্তা করে উভয় পরিবার বিষয়টি চাপিয়ে যাওয়ার চেষ্টা করেছে। কিন্তু এলাকায় বেশ জানাজানি হয়ে যাওয়ায় মামলা করতে বাধ্য হয় ভুক্তভোগীর পরিবার।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক আজিজুল ইসলাম বলেন, শনিবার দুপুরে স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী তার বন্ধুর সাথে আরশি নগর ফিউচার পার্কে ঘুরতে যায়। এসময় তার বন্ধু শাখাওয়াত হোসেন তাকে শ্লীলতাহানি করে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনা তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

আরও খবর

Sponsered content

Powered by