দেশজুড়ে

মিরসরাইয়ের আরশিনগর ফিউচার পার্কে ছাত্রীর শ্লীলতাহানির সংবাদ প্রকাশের জের; সাংবাদিক আশরাফকে প্রাণনাশের হুমকি!

  প্রতিনিধি ২৭ মার্চ ২০২১ , ৭:৪৯:২৫ প্রিন্ট সংস্করণ

আরশিনগর ফিউচার পার্ক, ইনসেটে সাংবাদিক আশরাফ উদ্দিন।

মিরসরাই প্রতিনিধিঃ

মিসরাইরাইতে রেলওয়ের জমি দখল করে অবৈধভাবে স্থাপিত ঝুঁকিপূর্ণ ও বিতর্কিত মিরসরাই আরশিনগর ফিউচার পার্কে এক স্কুলছাত্রীর শ্লীলতাহানির ঘটনা ঘটে। ওই ঘটনাকে কেন্দ্র করে দেশের জাতীয় দৈনিক ভোরের দর্পণ পত্রিকার অনলাইনে মিরসরাই আরশিনগর ফিউচার পার্কে স্কুল ছাত্রীর শ্লীলতাহানী শীর্ষক শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।

উক্ত সংবাদকে কেন্দ্র করে সাংবাদিক ভোরের দর্পণ পত্রিকার মিরসরাই উপজেলা প্রতিনিধি ও মিরসরাই প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য সাংবাদিক আশরাফকে প্রাণনাশের হুমকির ঘটনা ঘটেছে। হুমকির ঘটনায় মিরসরাই থানায় সাংবাদিক আশরাফ বাদি হয়ে একটি সাধারণ ডায়েরি করেছেন।

 

সাধারণ ডায়েরীর বিবরণে জানা যায়, গত ২৫ মার্চ ভোরের দর্পণ পত্রিকার অনলাইন ভার্সনে ভুক্তভোগী স্কুলছাত্রীর দায়ের করা মামলার বিবরণ মোতাবেক মিরসরাই আরশিনগর ফিউচার পার্কে স্কুল ছাত্রীর শ্লীলতাহানি শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।

 

উক্ত সংবাদ প্রকাশের সাথে সাথে মিরসরাই সচেতন মহলে ব্যাপক আলোচানার সৃষ্টি হয়। সংবাদটি আরশিনগর ফিউচার পার্ক কর্তৃপক্ষের নজরে আসলে বিভিন্ন অপরিচত নাম্বার থেকে পরিচয় গোপন রেখে উপর্যুপরি হুমকি দিতে থাকেন পার্ক কর্তৃপক্ষের লোকজন। এমন আবস্থায় সাংবাদিক আশরাফ চোরাগুপ্তা ও অতর্কিত হামলার আশংকায় স্বাভাবিক চলাচলে শঙ্কা বোধ করে আইনি সহায়তা চেয়ে মিরসরাই থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

 

মিরসরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুজিবুর রহমান সাধারণ ডায়েরির বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা তদন্ত পূর্বক আইনি ব্যবস্থা গ্রহন করবো।

 

উল্লেখ্য, আরশিনগর ফিউচার পার্কের স্বত্বাধিকারি নাছির উদ্দিন দিদার মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক। কথিত আছে, তিনি দলীয় পদ ব্যবহার করে ও ক্ষমতার অপব্যবহারের মাধ্যমে রেলওয়ের জমি দখল করে অবৈধভাবে এই বিতর্কিত পার্ক স্থাপন করেছেন।
মিসরাই আওয়ামীলীগের নেতৃবৃন্ধের সাথে যোগাযোগ করা হলে তারা বলেন, দলীয় পদ বা ক্ষমতার অপব্যবহার করে কেউ যদি অবৈধ কর্মে জড়ায় দলীয় দিক থেকে সে কোন প্রকার সমর্থন পাবে না।

আরও খবর

Sponsered content

Powered by