আসছে ‘বজরঙ্গি ভাইজান ২’, সেই মুন্নি কি থাকবে?

প্রকাশিত : ১৯ জুলাই ২০২১

ভোরের দর্পণ ডেস্কঃ

একবিংশ শতকে বলিউডের যে’কটি সিনেমা সর্বজনপ্রিয় হয়েছে, বক্স অফিসে আকাশচুম্বি সাফল্য পেয়েছে, সেগুলোর মধ্যে অন্যতম ‘বজরঙ্গি ভাইজান’। সুপারস্টার সালমান খান ছিলেন এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে। এছাড়াও অভিনয় করেছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি, কারিনা কাপুর প্রমুখ। তবে সবচেয়ে আকর্ষণীয় চরিত্র ‘মুন্নী’র ভূমিকায় অভিনয় করেন হার্শালি মালহোত্রা।

সম্প্রতি জানা গেছে, ‘বজরঙ্গি ভাইজান’-এর সিকুয়াল আসতে চলেছে। খবরটি দিয়েছেন সিনেমাটির চিত্রনাট্যকার বিজয়েন্দ্র প্রসাদ। ভারতীয় গণমাধ্যমে তিনি বলেছেন, “আমি চেষ্টা করছি ‘বজরঙ্গি ভাইজান ২’ নিয়ে আসার। সালমানকে এ ব্যাপারে আইডিয়াও শেয়ার করেছি আমি। তিনি নিজেও বেশ উত্তেজিত। কিন্তু ব্যাপারটি সঠিকভাবে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য পরিকল্পনা প্রয়োজন। সেটারই চেষ্টা চলছে।”

 

সিনেমাটির সিকুয়াল নিয়ে সালমানের প্রতিক্রিয়া কেমন ছিল? এ প্রশ্নের জবাবে বিজয়েন্দ্র বলেন, “আমি সালমানের সঙ্গে এমনিই দেখা করেছিলাম। সেখানেই ওই সিনেমার সিকুয়ালের প্রসঙ্গ আসে। শোনা মাত্রই তিনি বলেন, ‘দারুণ আইডিয়া।”

‘বজরঙ্গি ভাইজান ২’ যদি নির্মিত হয়, তাহলে সালমান খান থাকছেন, তা নিশ্চিত। কিন্তু তার সঙ্গে ছোট্ট মুন্নী কি থাকবে? থাকলে সেই মুন্নীর ভূমিকায় কে অভিনয় করবেন? কারণ ইতোমধ্যে হার্শালি মালহোত্রা অনেকটা বড় হয়ে গেছেন। এ প্রসঙ্গে অবশ্য এখনো কিছু জানা যায়নি। তাই বিষয়টা আপাতত সময়ের ওপর ছেড়ে দেয়া যাক।

উল্লেখ্য, ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমাটি মুক্তি পেয়েছিল ২০১৫ সালে। এটি পরিচালনা করেছিলেন কবির খান। সিনেমাটি প্রায় এক হাজার কোটি রুপি আয় করেছিল।

আপনার মতামত লিখুন :