ঢাকাSaturday , 18 March 2023
  • অন্যান্য
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. উপ-সম্পাদকীয়
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্রিকেট
  8. খেলাধুলা
  9. ঘটনাবলি
  10. চাকরি ডেস্ক
  11. জাতিসংঘ
  12. তথ্যপ্রযুক্তি
  13. দর্পণ জবস
  14. দেশজুড়ে
  15. ধর্ম

বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস নানা কর্মসূচির মধ্যদিয়ে পালন করেছে গোপালগঞ্জ বিচার বিভাগ

AMC Shahriar
March 18, 2023 8:26 pm
Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধিঃ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস -২০২৩ নানা কর্মসূচির মধ্যদিয়ে পালন করেছে গোপালগঞ্জ বিচার বিভাগ।

দিবসটি উপলক্ষে ১৭ মার্চ ভোরে গোপালগঞ্জ জেলা ও দায়রা জজ মো. কামরুল হাসান বিচার বিভাগের সকল বিচারক, কর্মকর্তা- কর্মচারীদের সাথে নিয়ে জাতীয় সংগীত পরিবেশনের মধ্যদিয়ে জাতীয় পতাকা উত্তোলন করেন।

পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরে বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় গোপালগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মো. হায়দার আলী খোন্দকার, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাহাদাত হোসেন ভূইয়া, অতিরিক্ত জেলা ও দায়রা জজ (১ম আদালত) মাকসুদুর রহমান, অতিরিক্ত জেলা ও দায়রা জজ (২য় আদালত) মো.আবু ইব্রাহীম, যুগ্ম-জেলা ও দায়রা জজ মো.সাঈদুর রহমান, যুগ্ম-জেলা জজ মো.আনিছুর রহমান, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো.ফিরোজ মামুন, জেলা লিগ্যাল এইড অফিসার (সিনিয়র সহকারী জজ) নিয়াজ মাহমুদ, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট অমিত কুমার বিশ্বাস,

সহকারী জজ মো.কামরুজ্জামান, আফরোজা বিনতে শহীদ, মো. মেহেদী হাসান, মাসুমা রহমান অনু, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. রুবেল শেখ, অনুশ্রী রায়, রেজাউল করিম বাঁধন, ফাহমিদা পিয়া, জেলা ও দায়রা জজ আদালতের নাজির জাকির হোসেন উকিল, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নাজির মো.মনিরুল ইসলাম সহ জজশীপ, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ও ম্যাজিস্ট্রেসী’র সকল শ্রেণির কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।